1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মুহিবুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন - Bhorersylhet24

মুহিবুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার ভিউ

সজল কুমার দাস: সিলেটের মুহিবুর রহমান এর হত্যাকারীদের ফাঁসির দাবীতে নিহতের পরিবারের উদ্যোগে সিলেট জজ আদালত প্রাঙ্গণে ৮ এপ্রিল রবিবার দুপুরে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে নিহত মুহিবুর রহমানের মা রাজিয়া বেগম কান্না জড়িত কণ্ঠে ছেলের হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়ে বলেন, ছেলেকে হত্যা করার পর ভূমিখেকো ও শীর্ষ সন্ত্রাসী জাহিদুল ইসলাম মাসুদ ও সন্ত্রাসী সুহেল সহ তার সহযোগিদের নিয়ে জোরপূর্বক সিলেট নগরীর চৌকিদেখী ইলাশকান্দিস্থ ৩৬/২ নং আমাদের বাসা সহ জমি দখল করেছে। সন্ত্রাসীরা আমার মেয়েদের উপর হামলা, নির্যাতন ও হুমকী দিচ্ছে। তাদের ভয়ে আমরা পালিয়ে বেড়াচ্ছি। নগরীর যেখানেই বাসা নিয়ে থাকা শুরু করি, সেখানে গিয়ে জাহিদুল সহ সন্ত্রাসীরা আমাদেরকে হত্যার হুমকী দিয়ে যাচ্ছে।

নিহতের মা রাজিয়া বেগম বলেন, নিজের জমির জন্য কলিজার টুকরা ছেলে মুহিবুর রহমানকে সন্ত্রাসীরা হত্যা করেছে। অন্যান্য ছেলেদেরকেও সাজানো মামলা দিয়ে কারাবন্দী করে রেখেছে। আমি হত্যাকারী জাহিদুল ইসলাম মাসুদের ফাঁসি এবং তার সহযোগী ও হামলার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখে নিহত মুহিবুর রহমানের বোন ফাতেমা বেগম, শাবানা বেগম, আমিনা বেগম, ছাদিয়া বেগম।

নিহতের মা রাজিয়া বেগম জানান, গত ২০১২ সালে সিলেট নগরীর চৌকিদেখী ইলাশকান্দিস্থ ৩৬/২ নং বাসা দখলকে কেন্দ্র করে জাহিদুল ইসলাম মাসুদ মুহিবুর রহমানকে হত্যা করে। এব্যাপারে এয়ারপোর্ট থানায় নিহত মুহিবুর রহমানের পরিবারের পক্ষ থেকে জাহিদুল ইসলাম মাসুদ গংকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়।

এ দিকে গত ৩ এপ্রিল সন্ত্রাসী জাহিদুল ইসলাম মাসুদ তার সহযোগিদের নিয়ে জোরপূর্বক সিলেট নগরীর চৌকিদেখী ইলাশকান্দিস্থ ৩৬/২ নং বাসটি দখল করেছে। এ ব্যাপারে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং জিআর-৫৭২৪।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *