1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মাধবপুরে মেধাবৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা - Bhorersylhet24

মাধবপুরে মেধাবৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৯ বার ভিউ

আবুল হোসেন,হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের মাধবপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এস.এম.ফয়সল মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।এ উপলক্ষ্যে শনিবার সকালে উপজেলার নোয়াপাড়ায় সৈয়দ সঈদ উদ্দিন হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে কলেজের পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দএ.বি.এম.হুমায়ূনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব এস.এম.ফয়সল।

প্রভাষক নাসরিন সুলতানা ও প্রভাষক মঈন উদ্দিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নজরুল ইসলাম, সায়হাম গ্রুপের পরিচালক ও মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, সায়হাম গ্রুপের পরিচালক ইঞ্জিনিয়ার সৈয়দ মো. ইশতিয়াক আহমেদ ও সৈয়দ মো. সাফকাত আহমেদ।

বক্তব্য দেন- মাধবপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মানিক, ইউপি চেয়ারম্যান মো. পারভেজ হোসেন চৌধুরী, অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, পঙ্কজ কুমার রায়, আজগর আলী, ক্যাপ্টেন (অব.) লিয়াকত হোসেন প্রমুখ।

পরে মাধবপুর উপজেলার তিনশো একত্রিশ জন মেধাবী শিক্ষার্থীর হাতে পাঁচ হাজার করে (মোট ১৬ লাখ ৫৫ হাজার টাকা) বৃত্তি, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *