1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
থানায় অভিযোগ করলেন শবনম বুবলী - Bhorersylhet24

থানায় অভিযোগ করলেন শবনম বুবলী

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১১০ বার ভিউ

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে বিতর্কের শেষ নেই। শাকিব খানের হাত ধরে সিনেমায় অভিষেক হলেও পরবর্তীতে শাকিবকে বিয়ে করে এক সন্তান জন্ম ‍দিয়েছেন তিনি। এ নিয়ে চলছে এখনো সমালোচনা। এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের হেনস্তার শিকার হতে হয় এই নায়িকাকে। এবার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় সাধারণ ডায়েরি করলেন এই নায়িকা।

বুবলীকে নিয়ে অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন বুবলী।

সাধারণ ডায়েরিতে বুবলী বলেছেন, বেশ কিছুদিন ধরে কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।

পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র, জমশেদ ভাই, মৌ সুলতানা’, সনি কমিউনিকেশন, এসকে উজ্জল, সোনিয়া শিমু, ফেরদৌস কবির’ আবুল হোসাইন তুফান, শাহিনুর আক্তার, জাহিদুল ইসলাস আপনসহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় আছে দেশের চারটি গণমাধ্যমের নামও।

এ বিষয়ে মুঠোফোনে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই প্রতিবেদককে বলেন, এই মুহূর্তে আমি একটু ব্যস্ত আছি। একটু পরেই বিষয়টি নিয়ে কথা বলব। আমি ফ্রি হয়ে আপনাকে নক দিচ্ছি।’

ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমকে বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়টি ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *