1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আমায় কেন কারও স্ত্রীর পরিচয়ে পরিচিত হতে হবে-মিথিলা - Bhorersylhet24

আমায় কেন কারও স্ত্রীর পরিচয়ে পরিচিত হতে হবে-মিথিলা

রিপোর্টার নাম
  • প্রকাশিত : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৯ বার ভিউ

বিনোদন প্রতিবেদক :মুক্তি পাচ্ছে রাফিয়াত রশিদ মিথিলার নতুন ছবি ‘ও অভাগী’।সেই ছবির প্রিমিয়ারের পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের ‘অতি উত্তম’ ছবির প্রিমিয়ারের জন্য কলকাতায় রয়েছেন মিথিলা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ওটিটি প্লেকে দেওয়া সাক্ষাৎকারে মিথিলা বলেছেন, সৃজিতের সদ্য একটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘অতি উত্তম’ সিনেমার প্রচারে বা সাক্ষাৎকারে ওকে কেউ আমার বিষয়ে, ওর বিবাহিত জীবনের বিষয়ে প্রশ্ন করেনি।

কিন্তু আমায় করে। এই এক জিনিস মায়ার প্রমোশনের সময়ও হয়েছিল। বাংলাদেশেও সবাই সৃজিতকে ভারতের পরিচালক হিসেবে চেনে। আর আমি ওর স্ত্রী। এটা অত্যন্ত দুর্ভাগ্যের। আমি আন্তর্জাতিক স্তরে কাজ করি, পিএইচডি করছি, অভিনেত্রীও। সেগুলো যথেষ্ট নয় আমার পরিচয়ের জন্য? আমায় কেন কারো স্ত্রীর পরিচয়ে পরিচিত হতে হবে?

সৃজিত প্রসঙ্গে তিনি বলেন, সৃজিত আমাকে চমক দিতে কখনোই ভোলে না। আমি উলুপির কথা জানতাম। কিন্তু এখন এসে দেখলাম একটা নয়, আরো তিনটি বল পাইথন আছে।

মিথিলা বলেন, সত্যি বলতে- আমি পাইথন বা সাপের একেবারেই ভক্ত নই। তাই আমি নিশ্চিত নই যে গোটা বিষয়টায় আমি কেমন ফিল করতে চলেছি। কিন্তু আমি সৃজিতকে বাধাও দেইনি।

সৃজিতের সঙ্গে কি ঝামেলা চলছে মিথিলার? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী জানান, এসব একেবারেই ভুল কথা। তিনি এবং তার মেয়ে ঢাকায় থাকেন।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *