1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
টিজারেই ঝড় তুলল পুষ্পা ২ - Bhorersylhet24

টিজারেই ঝড় তুলল পুষ্পা ২

রিপোর্টার নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার ভিউ

বিনোদন প্রতিবেদক: ভারতের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘পুষ্পা ২’-এর টিজার প্রকাশ পেয়েছে। সোমবার (৮ এপ্রিল) আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে সিনেমাটির প্রথম টিজার প্রকাশ করেন নির্মাতারা। টিজারটি প্রকাশের সঙ্গে সঙ্গেই ইন্টারনেটে বেশ আলোড়ন তৈরি করেছে। ইউটিউবে মাত্র পাঁচ ঘণ্টায় প্রায় ৬০ লাখের মতো দর্শক দেখে নিয়েছে এটি।

দীর্ঘদিন ধরে সিনেমাটির জন্য অপেক্ষা করছিলেন দর্শকরা।এক মিনিট আট সেকেন্ডের টিজারে দুর্দান্ত ভিজ্যুয়ালি ইফেক্ট, রঙের খেলা এবং ব্যাকগ্রাউন্ডের ‘জাঠারা’ (সম্মাক্কা সরলাম্মা জাঠারা নামেও পরিচিত) সিকোয়েন্স সবাইকে অবাক করে দিয়েছে। ‘জাঠারা’ ভারতের তেলাঙ্গনা রাজ্যে উদযাপিত হিন্দু উপজাতীয় দেব-দেবীদের সম্মানের একটি উৎসব। প্রতিবছর ১০ মিলিয়নেরও বেশি ভক্ত এই চার দিনের উৎসবে অংশগ্রহণ করে।

পুষ্পার টিজারেও ফুটে উঠেছে সেই উৎসবের দৃশ্য, যেখানে আল্লু অর্জুনকে পায়ে নূপুর, কানে দুল, চোখে কাজল এবং শাড়ি পরিহিত অবস্থায় হাতে ত্রিশূল নিয়ে শত্রুদের সঙ্গে লড়াই করতে দেখা গেছে। একেবারে দেবীরূপেই হাজির হয়েছেন অভিনেতা। এসব ছাড়াও টিজারের অ্যাকশনধর্মী আবহসংগীত আরো বেশি উচ্ছ্বসিত করেছে ভক্তদের।টিজার প্রকাশের আগে আল্লু অর্জুন তাঁর সিনেমার নতুন পোস্টার শেয়ার করে ভক্তদের উপহার দিয়েছেন।

তিনি ক্যাপশনে বলেছেন, টিজারটি ৮ এপ্রিল সকাল ১১.০৭ মিনিটে প্রকাশিত হবে। পোস্টারে আল্লু অর্জুনকে তাঁর একই স্টাইলে দেখা গেছে। হাতে কুড়াল নিয়ে তিনি সিংহাসনে বসে আছেন। এবার প্রকাশ হলো টিজার।
২০২১ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা।

করোনা-পরবর্তী সময়ে এই সিনেমাটির হাত ধরে ভারতীয় সিনেমাশিল্প সাফল্যের মুখ দেখেছিল। পুষ্পার সংলাপ, গান থেকে শুরু করে আল্লুর লুক, এক্সপ্রেশন কুইন রাশ্মিকা মান্দানার অভিনয়, ভরপুর অ্যাকশন―সবটাই সিনেমাটিকে ব্লকবাস্টার বানিয়ে দেয়। এবার আসছে ‘পুষ্পা: দ্য রুল’।
সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা : দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ধনঞ্জয়, রাও রমেশ, সুনীল এবং অনসূয়া ভরদ্বাজকে। সিনেমাটি এ বছর ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *