1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৬৯ লক্ষ টাকার চিনি উদ্ধার - Bhorersylhet24

গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৬৯ লক্ষ টাকার চিনি উদ্ধার

রিপোর্টার নাম
  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার ভিউ

নিজস্ব সংবাদদাতা: সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৬৯ লক্ষ টাকা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেপ্তার এবং ৩টি ট্রাক জব্দ করা হয়েছে।বৃহস্পতিবার ১০এপ্রিল সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম প্রেরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা বিভাগের টিম-২ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ১০ এপ্রিল বিকাল সাড়ে ৫টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ রাস্তার প্যারাইরচক পয়েন্টে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৫৫ বস্তা ভারতীয় চিনি যার বাজার মূল্য আনুমানিক ৪৫ লাখ ৩০ হাজার টাকা ও পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাক জব্দ করা হয়। এ সময় আবু বক্কর (২৪), মো. শরীফ আহমদ (৩৩), মো. রকি ইসলাম প্রকাশ লালন মিয়া (৩৮) ও মো. ইমামুল ইসলাম (২১) নামের চারজনকে গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে এসএমপি মোগলাবাজার থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা (নং ১১) দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।একই দিন অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা বিভাগের টিম-১ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ১১ এপ্রিল রাত দেড়টায় সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ কমপ্লেক্সের গেইটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪০০ বস্তা ভারতীয় চিনি যার বাজার মূল্য আনুমানিক ২৪ লক্ষ টাকা এবং পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। এসময় মো. মশিয়ার ঢালী (৪২) ও মো. আব্দুল আলিম (৩৮) নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *