1. bnn.press@hotmail.co.uk : bhorersylhet24 : ভোরের সিলেট
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মা-মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন - Bhorersylhet24

মা-মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

রিপোর্টার নাম
  • প্রকাশিত : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৮ বার ভিউ

রায়হান আহমেদ,মৌলভীবাজার থেকে : মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাও গ্রামে রেজিয়া বেগমসহ তার দুই মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে দুই পুত্র বধূসহ তাদের ভাইদের বিরুদ্ধে।নির্যাতনকারী দুই পুত্রবধূ হলেন- একই গ্রামের জাকির হোসেন স্ত্রী হাছিনা বেগম ও আলী হোসেনের স্ত্রী শিরিন বেগম।

জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাও গ্রামের মৃত ইসমাইল আলীর স্ত্রী তার তিন পুত্রকে নিয়ে একই বাড়িতে বসবাস করে আসছেন। জমি জমা নিয়ে দীর্ঘদিন থেকে ছোট ছেলে সাইফুর রহমানের সঙ্গে বড় দুই ছেলে আলী হোসেন ও জাকির হোসেনের বিরোধ চলে আসছিল।

গত বুধবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলী হোসেনের স্ত্রী শিরিন বেগম ও জাকির হোসেনের স্ত্রী হাসিনা বেগমসহ হাসিনা বেগমের দুই ভাই একই গ্রামের আব্দুর রহিম ও করিম মিয়াসহ আরও কয়েকজন হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর, লুটপাট, চুরি ও রেজিয়া বেগমসহ তার দুই মেয়েকে নির্যাতন করেন। মরিচের গুড়াসহ লাঠির আঘাতে আহত হয়ে রেজিয়া বেগমসহ তার মেয়েরা আহত হলে সদর হাসপাতালে চিকিৎসা নেন।

এ ঘটনায় রেজিয়া বেগম বাদী হয়ে আপন দুই পুত্রবধূসহ ছয়জনের বিরুদ্ধে জুড়ী থানায় অভিযোগ দায়ের করেন। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম অভিযান পরিচালনা করে আব্দুর রহিম ও করিম মিয়াকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

মুঠোফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ এসএম মাইন উদ্দিন বলেন, গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজ শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *